শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৩:২৮ অপরাহ্ন

শিরোনাম :

ডিবি পুলিশের সাথে মাদক কারবারিদের গুলিবিনিময় নিহত ১

worksfare LTD
  • Update Time : ১২ ডিসেম্বর, ২০১৯
  • ১২১ Time View

ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার সার হইল গ্রামে মাদক কারবারিদের সাথে ডিবি পুলিশের কথিত গুলিবিনিময়ের ঘটনায় আব্দুর রশিদ (৪২) নামে একজন নিহত হয়েছেন। তিনি উপজেলার ঘাগড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে। গুলিবিনিময়ের সময় এসআই শামীম আল মামুন আহত হন।

ডিবি পুলিশ জানায়, গতকাল বুধবার দিবাগত রাত পৌণে একটার দিকে ডিবি’র দুটি টিম ঈশ্বরগঞ্জ থানার সারহাইল নামক স্থানে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী রশিদ বিপুল পরিমাণ মাদক দ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে ডিবির দু’টি টিম উক্ত স্থানে পৌছামাত্রই সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি করতে থাকে।
তাদের গুলিতে পুলিশের এসআই শামীম আল মামুন আহত হন। পুলিশ আত্মরক্ষার্থে শর্টগানের ফাঁকা গুলি বর্ষণ করে। একপর্যায়ে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়।

ঘটনাস্থল হতে মাদক ব্যবসায়ী আব্দুর রশিদকে (৪২) আহত অবস্থায় পাওয়া যায়। তার নিকট থেকে ২০০ গ্রাম হেরোইন, ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০৫টি কার্তুজের উদ্ধার করা হয়। পলাতক মাদক ব্যবসায়ীদের ছোড়া গুলিতে আহত মাদক ব্যবসায়ীকে ঈশ্বরগঞ্জ থানা পুলিশের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হলে, কর্তব্যরত ডাক্তার আহত মাদক ব্যবসায়ী আব্দুর রশিদকে মৃত ঘোষণা করেন।

তার বিরুদ্ধে ১৩টি মাদকের মামলা আছে। এ ঘটনায় পুলিশ ১১ রাউন্ড শট গানের গুলি বর্ষণ করে বলেও ডিবি পুলিশ জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category