মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১১:৩০ অপরাহ্ন

শিরোনাম :

মাল্টিডিষ্ট্রিক্ট পিকনিক “ব্রিজ”এর সিএলও হলেন রোটারেক্টর হোসাইন লিটন

J I
  • Update Time : ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ২৩৭ Time View

জহিরুল ইসলাম: আগামী ২৪শে জানুয়ারি নরসিংদীর ড্রিম হলিডে পার্কে অনুষ্ঠিত হতে যাচ্ছে মাল্টিডিষ্ট্রিক্ট পিকনিক “ব্রিজ” । নানা আয়োজনে মাধ্যমে এবারে মাল্টিডিষ্ট্রিক্ট পিকনিক “ব্রিজ” পালন করা হবে ।

রোটারেক্ট জেলা সংগঠন ৩২৮২ এবং রোটারেক্ট জেলা সংগঠন ৩২৮১ এর মধ্যে যে সেতুবন্ধন তা আরো শক্তিশালী করতে যৌথভাবে করা হচ্ছে এই আয়োজন। মাল্টিডিস্ট্রিক্ট এই পিকনিক আয়োজনের হোস্ট ক্লাব হিসেবে দায়িত্ব পালন করবে রোটারেক্ট ক্লাব অব গুলশান লেক সিটি (আরআইডি ৩২৮১) এবং রোটারেক্ট ক্লাব অব নরসিংদী ইউএফএফজি (আরআইডি ৩২৮২)।

মাল্টিডিষ্ট্রিক্ট পিকনিক ব্রিজ এর জন্যে আরআইডি ৩২৮২ থেকে সিএলও হিসেবে দায়িত্ব পালন করবেন রোটারেক্ট ক্লাব অব মেঘনা নরসিংদীর রোটারেক্টর হোসাইন লিটন । রোটারেক্টদের রেজিস্ট্রেশন নিশ্চিত করতে আরআইডি ৩২৮২ থেকে দায়িত্বপ্রাপ্ত এসিএলও ও এলও দের তালিকা প্রকাশ করা হল। আরআইডি ৩২৮২ এর প্রেসিডেন্টদের প্রতি অনুরোধ রইল নিজ নিজ জোনের দায়িত্বপ্রাপ্ত এলও বা, এসিএলও দের সাথে যোগাযোগ করে দ্রুত আপনার ক্লাবের রেজিস্ট্রেশন নিশ্চিত করুন এবং অনুষ্ঠান সাফল্যমণ্ডিত করতে সহযোগিতা করুন।

১ম রেজিষ্টেশনের শেষ তারিখ :১২ জানুয়ারি ২০২০।

১ম রেজিষ্টেশনের ফি :৬০০ টাকা ।

রোটারেক্টর হোসাইন লিটন বলেন,আমাকে সিএলও হিসেবে দায়িত্ব পালনে নির্বাচিত করায় আমাদের ৩২৮২ এবং ৩২৮১ এর ডিস্ট্রিক্ট রোটারেক্ট রিপ্রেজেন্টেটিভ রোটারেক্টর মোহাম্মদ আব্দুল আহাদ ভাই ও ডিস্ট্রিক্ট রোটারেক্ট রিপ্রেজেন্টেটিভ আবু বকর সিদ্দিক ( রুপম) ভাই কে ধন্যবাদ । আমার জন্য সকলে দোয়া করবেন । আমরা নানা আয়োজনে এবারে মাল্টি ডিস্ট্রিক্ট পিকনিক “ব্রিজ” পালন করবো ।এই অনুষ্টানের মাধ্যমে ৩২৮২ এবং ৩২৮১ এর মধ্যে যেনো একটা ভালো সেতুবন্ধন তৈরী হয় । আমরা এই পিকনিকের মাধ্যমে রোটারেক্টদের মাঝে ইতিহাস করবো । তার জন্য সকল রোটারেক্টরদের প্রতি অনুরোধ রইল রেজিস্ট্রেশন সম্পন্ন করে মাল্টি ডিস্ট্রিক্ট পিকনিক “ব্রিজ” সফল করতে সহযোগিতা করবেন।


Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category