রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৬:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :

ময়মনসিংহে এক পুলিশ কনস্টেবল ধর্ষণ মামলায় গ্রেফতার

worksfare LTD
  • Update Time : ১৬ জানুয়ারী, ২০২০
  • ৬০ Time View

ধর্ষণ মামলায় এক পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করা হয়েছে। গত মঙ্গলবার সন্ধায় প্রযুক্তি ব্যবহার করে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার একটি জায়গা থেকে অভিযুক্ত আশিক মাহমুদ পুষ্পকে গ্রেফতার করতে সক্ষম হন পুলিশ। পরে গতকাল বুধবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়।

অভিযুক্ত ওই পুলিশ কনস্টেবল ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের রামগোবিন্দপুর গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে। তার কর্মস্থল পিওএম(পশ্চিম) বিভাগ, ঢাকা মেট্রোপলিটন পুলিশে কনস্টেবল নং-৩৬৯৯৯৮। তাঁর বিরুদ্ধে গত ১৫ ডিসেম্বর প্রতারণা করে ধর্ষণের অভিযোগে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন পাশের এলাকার অনার্স পড়ুয়া এক কলেজ ছাত্রী। ওই ছাত্রী জানান, বড়বোনের বাড়িতে বেড়াতে গিয়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মো. আশিক মাহমুদ পুষ্পের সাথে। তাকে নানা প্রলোভন দেখিয়ে শারীরিক সর্ম্পক গড়ে তুলে। এক পর্যায়ে বিয়েতে রাজী করায়। কিন্তু নিকাহ রেজিস্টারের মাধ্যমে বিয়ে না করে একটি এফিডেভিট করে সময় মতো বিয়ে করবে বলে অঙ্গীকারবদ্ধ হয়।

নথি ঘেঁটে দেখা যায়, গত বছরের ৪ অক্টোবর ময়মনসিংহের নোটারি পাবলিক কার্যালয়ে ওই এফিডেভিটটি নিবন্ধিত (নং-৬৬৩) হয়। এর কিছুদিন পরেই তিনি আরেকটি বিয়ে করে ফেলেন। খবর পরে মেয়েটি বাদী হয়ে বিগত ১৫ডিসেম্বর ঈশ্বরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে যার মামলা নং ২৬। মামলার পর থেকে আশিকুর পলাতক থাকায় কয়েকদিন আগে আদালত তার নামে গ্রেফতারি পরোয়ানা জারী করে। পরে মঙ্গলবার সন্ধায় প্রযুক্তি ব্যবহার করে ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার একটি জায়গা থেকে আশিক মাহমুদ পুষ্পকে গ্রেফতার করে গতকাল বুধবার তাকে আদালতে প্রেরণ করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমান জানান, একটি ধর্ষণ মামলায় আশিকুর রহমান পুস্পকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। সে ডিএমপিতে কনস্টেবল পদে কর্মরত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category