শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৫০ পূর্বাহ্ন

অভিনেত্রী শাবানা যশোর-৬ সংসদীয় আসনে উপনির্বাচনে প্রার্থী হবেন

worksfare LTD
  • Update Time : ৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৯১ Time View

অভিনেত্রী শাবানা গণসংযোগ শুরু করতে কেশবপুরে (যশোর-৬ আসন) গিয়েছেন। আজ মঙ্গলবার তাঁরা কেশবপুরের বড়েঙ্গা গ্রাম থেকে গণসংযোগ শুরু করবেন। এ ঘটনায় কেশবপুরের সব স্তরের মানুষের মাঝে ব্যাপক চাঞ্চল্য দেখা গেছে। 

কেশবপুরের এমপি সাবেক জনপ্রশাসন মন্ত্রীর মৃত্যুর পর কে হবেন আগামীতে উপ নির্বাচনে নৌকার প্রার্থী, এই প্রশ্নে বিভক্ত হয়ে পড়েছে কেশবপুর শাখা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা। এর মধ্যে শাবানার আগমন এলাকায় নতুন মাত্রা পেয়েছে।

ইতিপূর্বে যে কয়বার শাবানা কেশবপুরে এসেছেন তিনি কখনো জনসভা করেননি। এবার গণসংযোগের তাদের আগমনের জন্য বড়েঙ্গা গ্রামে তোরণ নির্মাণ করা হয়েছে। প্রচার চলেছে এলাকায়।শাবানার স্বামী ওয়াহিদ সাদিকের বাড়ি কেশবপুরের বড়েঙ্গা গ্রামে। 

সাবেক ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল-নুর-আহসান বাচ্চু জানান, শাবানা কেশবপুর থেকে নির্বাচনের আশা ব্যক্ত করছেন। আজ কেশবপুরে আগামী সংসদ উপনির্বাচনে তাদের অবস্থান স্পষ্ট করবেন। নির্বাচন করার প্রস্তুতি কথা জানাবেন।

শাবানার স্বামী ওয়াহিদ সাদিক জানান, ‘তারা আজ কেশবপুরে নির্বাচনী গণসংযোগ করবেন। তাদের মনোনয়ন নিয়ে আওয়ামী লীগের সভাপতি ও সরকার প্রধানের সঙ্গে কথা হয়েছে। এরপর তারা কেশবপুরে আসছেন গণসংযোগে।

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য সাবেক জনপ্রশাসন মন্ত্রী ইসমত আরা সাদেক ২১ জানুয়ারি মারা যান। জাতীয় সংসদে ২৮ জানুয়ারি আসনটি শূন্য ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category