বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০ | রাত ৩:৩৪

ঘোড়াশাল পৌরসভার ব্যতিক্রমী উদ্যোগ প্রাথমিক বিদ্যালয় নির্মাণ

J I
  • Update Time : শনিবার ৮ ফেব্রুয়ারি, ২০২০
  • ৩১৪ Time View

সাব্বির হোসেন, পলাশ প্রতিনিধি : নরসিংদীর পলাশে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে ঘোড়াশাল পৌরসভা। এবার এ পৌরসভার উদ্যোগে ৮ নং ওয়ার্ডে আটিয়া প্রাথমিক বিদ্যালয় নির্মাণ শেষে আজ শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে উদ্বোধন করা হয়েছে। পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক এর সভাপতিত্বে আটিয়া পৌর প্রাথমিক বিদ্যালয়ের শুভ উদ্বোধন করেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফরহাদ হোসেন,ঘোড়াশাল পৌরসভার প্রকৌশলী আনোয়ার সাদাৎ, কাউন্সিলর রফিক ভূঁইয়া, কামরুল ইসলাম, শারমিন আক্তার, কবি বোরহান মেহেদী, আটিয়া পৌর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসিফ মিয়া প্রমুখ। ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক বলেন, বর্তমান সরকার শিক্ষা প্রতিষ্ঠান সবার দোরগোড়ায় পৌছে দিতে ও শিক্ষার্থীদের পড়া লেখার মানোন্নয়নে সবচেয়ে বেশি বেশি গুরুত্ব দিচ্ছে। আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি সেই লক্ষেই কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে আমরাও কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় ঘোড়াশাল পৌরসভার উদ্যোগে আটিয়া পৌর প্রাথমিক বিদ্যালয় পরিচালিত হবে। বিদ্যালয়টি যতদিন সরকারীকরণ না হবে ততদিন পর্যন্ত ঘোড়াশাল পৌরসভা এর দায়িত্বে থাকবে।

প্রধান শিক্ষক আসিফ মিয়া জানান, প্রাক-প্রাথমিক থেকে তৃতীয় শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীরা পড়ালেখা করতে পারবে। ইতিমধ্যে এ বিদ্যালয়ে ৬৩ জন ছাত্র-ছাত্রীদের ভর্তি হয়েছে ।

Please Share This Post in Your Social Media


More News Of This Category