রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৫:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :

গাজীপুরের সফল ও শ্রেষ্ঠ চেয়ারম্যান শরিফুল ইসলাম তোরণ

J I
  • Update Time : ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৯৭ Time View

লোকমান হোসেন পনির, কালীগঞ্জ প্রতিনিধি: দারিদ্রতা উম্মোচন ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য গাজীপুর জেলার মধ্যে সফল ও শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে মো. শরিফুল ইসলাম সরকার তোরণকে সম্মাননা ও সনদপত্র প্রদান করেছেন বাংলাদেশ পারোমানোবিক প্রকল্প উন্নয়ন ফাউন্ডেশন। গত ৬ জানুয়ারি
সাভারে বাংলাদেশ উন্নয়ন প্রকল্প সভামহলে কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম সরকার তোরণকে উত্তম কাজের স্বীকৃতি স্বরুপ এ সম্মাননা প্রদান করা হয়।
দীর্ঘ ২৩ বছর যাবত তিনি মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এই দীর্ঘ পথচলায় তিনি মানবসেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। এর মধ্যে বিভিন্ন কর্মকান্ডে তিনি সাফল্যতা অর্জন করায় বিভিন্ন সংস্থা তাকে পুরস্কৃত করেছেন। গত ৩০ জানুয়ারি সমাজসেবায় বিশেষ অবদানের জন্য তাকে জেলার সফল ও শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে মনোনীত করে সম্মাননা ও ক্রেস প্রদান করেন বাংলাদেশ মানবাধিকার রিভিউ সোসাইটি। ঢাকার শাহবাগ কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে ওই দিন বাংলাদেশ মানবাধিকার রিভিউ সোসাইটি সংস্থার কর্তৃপক্ষ ভালো কাজের স্বীকৃতিস্বরুপ তার হাতে সম্মাননার ক্রেস ও সনদপত্র তোলে দেন।
এছাড়া গত বছরের ২৭ এপ্রিল গাজীপুর জাতীয় সাংবাদিক সংস্থা মাদক ও পরিবেশ বিপর্যয়ে আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভায় চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম সরকার তোরণকে সম্মাননা স্মারক প্রদান করেছেন। গাজীপুর মুক্তমঞ্চ ১৯ শে চত্বরের আয়োজিত অনুষ্ঠানে তাকে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।
গাজীপুর জেলায় গ্রাম আদালতের মাধ্যমে ২য় সর্বাধিক বিরোধ নিষ্পত্তিকরণে বিশেষ অবদান রাখায় চেয়ারম্যানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (২য় পর্যায়) প্রকল্প স্থানীয় সরকার জেলা প্রশাসন গাজীপুর এ সম্মাননা স্মারক প্রদান করেন।
মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম সরকার তোরণ বলেন, ২৩ বছর যাবত মানব কল্যাণে কাজ করে যাচ্ছি। সততার সাথে ন্যায় বিচার প্রতিষ্ঠা করার লক্ষ্যে কাজ করছি। কাজের মূল্যায়ন স্বরুপ বিভিন্ন সময়ে অনেক সংস্থা আমাকে সম্মানিত করে সম্মাননা ক্রেস ও সনদপত্র প্রদান করেছেন। ভালো কাজের স্বীকৃতি পেলে, আরো ভালো করার অনুপ্রেরণা যোগায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category