মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০১:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
যুক্তরাষ্ট্র এখন হ্যাকারদের সাম্রাজ্য ও গুপ্তচরবৃত্তি রাষ্ট্র: চীন পররাষ্ট্র মন্ত্রণালয় বিয়ের অনুষ্ঠানে খারার দিতে দেরি হওয়ায় মারামারিতে বিয়ে পন্ড প্রচণ্ড আর্থিক ক্ষতির মুখে বাংলাদেশের কাঁকড়া চাষিরা একুশে বই মেলা ২০২০ সালে ডা.এম এ মাজেদের স্বাস্থ্য বিষয়ক বই হোমিওসমাধান প্রকাশিত হয়েছে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের গোলাগুলিতে সাবেক কাউন্সিলর নিহত চীনের উহানের উচাং হাসপাতালের প্রধান ডা. লিউ ঝিমিং মারা গেছেন দুর্নীতি করতে দেব না, দুর্নীতি করব না এটাই হোক ছাত্রলীগের স্লোগান-মাশরাফি চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে আহত ৪ পরিকল্পনামন্ত্রীর কচুরিপানা খাওয়া বিষয়ে অধ্যাপক ড. আসিফ নজরুলের সমালোচনা তসলিমা নাসরিনের বোরখা নিয়ে মন্তব্যের কড়া জবাব দিলেন এআর রাহমানের মেয়ে খাতিজা

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর পদ থেকে সরে দাঁড়লেন ব্যারিস্টার সুমন

worksfare LTD
  • Update Time : ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪০ Time View

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর পদ থেকে সরে দাঁড়িয়েছেন। আজ চিফ প্রসিকিউটর বরাবর অব্যাহতির আবেদনপত্র জমা দেন তিনি। সুমন নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আবেদনে ব্যারিস্টার সুমন বলেন, ২০১২ সালের ১৩ই নভেম্বর আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর হিসেবে যোগদান করি। এরপর থেকে বিভিন্ন মামলা অত্যন্ত নিষ্ঠার সঙ্গে পরিচালনা করেছি। কিন্তু ইদানিং বিভিন্ন সামাজিক  সেবামূলক কাজে নিবিড়ভাবে জড়িত হয়ে যাওয়ার কারণে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের মতো রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানে সম্পূর্ণ নিষ্ঠার সঙ্গে সময় দিতে পারছি না।

এ অবস্থায় সরকারি কোষাগার থেকে বেতন নেয়া আমি অনৈতিক বলে মনে করি। এ কারণে বর্তমান পদ থেকে আমি অব্যাহতি প্রার্থনা করছি।তার আবেদনটি রিসিভ করেন চিফ প্রসিকিউটর কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. মাসুদ রানা।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category