বৃহস্পতিবার, ০২ Jul ২০২০ | দুপুর ২:১৪

বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন এআর রহমানের মেয়ের নেকাব পরার সমালোচনা করছে

worksfare LTD
  • Update Time : বৃহস্পতিবার ১৩ ফেব্রুয়ারি, ২০২০
  • ১১৪ Time View

বাংলাদেশি বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন এবার সমালোচনা করলেন বলিউডের অস্কারজয়ী সংগীত পরিচালক এআর রহমানের মেয়ের নেকাব পরা নিয়ে। গত মঙ্গলবার এআর রহমানের মেয়ে খাদিজার নেকাব পরা একটি ছবি নিজের টুইটারে পোস্ট করেন তসলিমা। সেখানেই তার সমালোচনা করেন তিনি।                  

টুইটে তসলিমা লিখেন, ‘আমি এআর রহমানের সংগীতকে ভালোবাসি। তবে যখনই আমি তার প্রিয় মেয়েকে দেখি, তখন আমার দম বন্ধ হয়ে যায়। এটি সত্যি হতাশাজনক, একটি সাংস্কৃতিক পরিবার শিক্ষিত নারীর চিন্তাধারাও এত সহজে কীভাবে পরিবর্তন করতে পারে!’

বাংলাদেশের বিতর্কিত এই লেখিকা টুইট করার পর থেকে শুরু হয়ে যায় পাল্টা সমালোচনা। নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়েন তসলিমা নাসরিন।


তসলিমার মতামত কেউ জানতে চাননি জানিয়ে উমাইয়ের নামে একজন লিখেছেন, রহমানের মেয়ের পোশাকের জন্য কেউ আপনার মতামত জানতে চাননি। নিজের কাজ নিজে করুন।

ইজাজ সাইফি নামে একজন লিখেছেন, নিজের চিন্তাধারা নিজের কাছেই রাখুন, অন্যের ওপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করবেন না।

তবে তসলিমা নাসরিনের সমর্থনেও কেউ মুখ খুলতে শুরু করেন। মেয়েকে বোরকা পরানোর জন্য এআর রহমান সমানভাবে দায়ী বলে লেখিকার পাশে দাঁড়ান অনেকেই।

এর আগে আলোচিত ছবি স্লামডগ মিলিয়নিয়ারের ১০ বছর পূর্তি উপলক্ষে আয়োজন করা হয়েছিল এক অনুষ্ঠানের। সেই অনুষ্ঠানের মঞ্চে নেকাব পরে হাজির হয়েছিলেন ওই ছবির অস্কারজয়ী সংগীত পরিচালক এআর রহমানের মেয়ে খাদিজা। আর এতেই শুরু হয়েছে সমালোচনা।

।কিন্তু এসব কিছুকে পাত্তা দিতে নারাজ এআর রহমানের পরিবার। তিনি মেয়ের পক্ষ নিয়ে বলেছেন, ইচ্ছেমতো পোশাক পরিধান করার স্বাধীনতা র

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category