শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৩২ পূর্বাহ্ন

ডায়াগনস্টিক সেন্টারের পরিচালকের কক্ষ থেকে ফার্মাসিস্টের লাশ উদ্ধার

worksfare LTD
  • Update Time : ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৭ Time View

গতকাল সকাল ১০টার দিকে রাজধানীর মাতুয়াইলের ফ্রেন্ডশিপ স্পেশালিস্ট ডায়াগনস্টিক সেন্টারের এক পরিচালকের কক্ষ থেকে মোবারক করিম নামে এক ফার্মাসিস্টের লাশ উদ্ধার করেছে পুলিশ।এ সময় লাশের গলায় তোয়ালে প্যাঁচানো ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, মোবারকের পায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনার পর থেকেই হাসপাতালটির পরিচালক জামাল হোসেন পলাতক রয়েছেন। ডেমরা থানার এসআই শাহআলম জানান, খবর পেয়ে ওই হাসপাতালের পরিচালক (বিপণন) জামাল হোসেনের দপ্তরের কক্ষের দরজা ভেঙে মোবারক করিমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার ওই পরিচালকের কাছে এসেছিলেন মোবারক। রাতে তার কক্ষেই ছিলেন। কী কারণে তিনি ওই পরিচালকের কাছে এসেছিলেন তা জানা যায়নি। ঘটনার পর থেকে পরিচালক জামাল পলাতক। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে। ধারণা করা হচ্ছে, হত্যাকান্ডের শিকার হয়েছেন মোবারক।ময়নাতদন্তের রিপোর্ট পেলে কীভাবে মৃত্যু হয়েছে তা জানা যাবে।

নিহতের ভাই নাহিদ হোসেন জানান, সাইনবোর্ড এলাকায় প্রো-অ্যাকটিভ হাসপাতালে কাজ করতেন মোবারক। আট মাস আগে বিয়ে করেন তিনি। স্ত্রী সাবেকুন নাহারকে নিয়ে যাত্রাবাড়ীর ধনিয়ার নতুন রাস্তার একে হাই স্কুল সংলগ্ন একটি বাসায় থাকতেন। গ্রামের বাড়ি ভোলার লালমোহনের ধুলি গৌরীনগরে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category