বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০২:২২ পূর্বাহ্ন

শিরোনাম :

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের গোলাগুলিতে সাবেক কাউন্সিলর নিহত

worksfare LTD
  • Update Time : ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৫ Time View

গতকাল সোমবার (১৭ ফেব্রুয়ারি) মধ্যরাতে দিনাজপুরের বোচাগঞ্জে কথিত দুপক্ষের গোলাগুলিতে আইয়ুব আলী (৫৪) নামের এক সাবেক পৌর কাউন্সিলর নিহত হয়েছেন। উপজেলার হাটরামপুর বাজারের পাশে শালবাগান এলাকায় এ ‘গোলাগুলি’র ঘটনা ঘটে।নিহত আইয়ুব আলী উপজেলার রেল কলোনী এলাকার আব্দুর রহমানের ছেলে ও বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।

গোয়েন্দা (ডিবি) পুলিশের দাবি, আইয়ুব আলী মাদক কারবারি ছিলেন। তার বিরুদ্ধে ১৯টি মামলা রয়েছে এবং ঘটনাস্থল থেকে বেশ কিছু অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে ডিবির পক্ষ থেকে বলা হয়েছে।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম গোলাম রসুলের ভাষ্যমতে, রাতে বোচাগঞ্জ উপজেলার হাটরামপুর শালবাগান এলাকায় বিশেষ অভিযানে যায় ডিবির একটি দল। দলের সদস্যরা  শালবাগানের ভেতর মাদক কারবারিদের গোলাগুলির শব্দ পেয়ে স্থানীয় পুলিশের সহায়তায় ঘটনাস্থলে উপস্থিত হয়। মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে ছুড়তে পিছু হটতে থাকে। স্থানীয়দের জানমাল রক্ষায় পুলিশও ৭ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। একপর্যায়ে তারা চলে গেলে শালবাগানের মাঝখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহত ব্যক্তি মাদক কারবারি আইয়ুব বলে শনাক্ত করা হয়।

ওসির দাবি, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিজেদের মধ্যে এই গোলাগুলির ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, দুইটি অবিস্ফোরিত ককটেল, দুইটি লোহার হাসুয়া, দুইটি জিপারে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় ১৯টি মামলা রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category