মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১১:০১ অপরাহ্ন

শিরোনাম :

ফরিদপুরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

worksfare LTD
  • Update Time : ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭১ Time View

গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে ফরিদপুর শহরের পুর্ব খাবাসপুর এলাকার জোড়া ব্রিজ সংলগ্ন ভাড়া বাসা থেকে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। জানালা দিয়ে ওই কক্ষে বিছানা থেকে স্ত্রীর লাশ ও পাশেই ঝুলন্ত অবস্থায় স্বামীর লাশ দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।পুলিশ ঘরের দরজা ভেঙ্গে লাশ দুটি উদ্ধার করে।

নিহতরা হলেন, স্বামী রাজীব বিশ্বাস (৩৫) ও স্মৃতি বণিক (২৪)। তারা দুজনই গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারী এলাকার বাসিন্দা। স্মৃতি বণিক মুকসুদপুরের বাটিকামারী এলাকার খোকন বণিকের মেয়ে।

এলকাবাসী জানায়, দুই বছর আগে ফরিদপুরের লঞ্চ ঘাটা এলাকার মো. বরকাতের একতলা পাকা বাড়িটি ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। রাজীব একটি কলেজে শিক্ষকতা করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

স্বপ্নার আত্মীয় গোপাল পোদ্দার জানান, দুই বছর আগে রাজীব ও স্বপ্না নিজেদের পছন্দমত বিয়ে করেন। বিয়ে করার পর তারা ফরিদপুর শহরে এসে বসবাস করা শুর করেন। এ দুই বছরে তাদের কোন সন্তান হয়নি।

ফরিদপুরের পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, কক্ষের ভেতর থেকে দরজা বন্ধ থাকায় স্বামী স্ত্রীকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের ব্যাবস্থা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category