বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০১:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :

শিক্ষা সফরের বাস ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে এক চালক নিহত

worksfare LTD
  • Update Time : ১৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭৯ Time View

আজ বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে যশোরের শার্শা উপজেলায় দুই যাত্রীবাহী বাসের সংঘর্ষে এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। নিহত চালকের নাম দবির উদ্দিন (৫৬)। তার বাড়ি যশোরের পুলেরহাট।নাভারন-সাতক্ষীরা মহাসড়কের শার্শার হাড়িখালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা সবাই আশঙ্কামুক্ত। ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।

আহতরা হলেন তৃপ্তি (২৩), আঁখি (১৬). শহিদুল (৪৫), নবীর হোসেন (৩০), খাদিজা (১৮), ইভা (১৭), ফাতেমা (২৭), মেহের আলী (৩৫), জরিনা (৪৫), বনি আমিন (৩৭), সাত্তার (৬৭) ও রোজিনাসহ (২১) অন্তত ২০ জন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সাতক্ষীরা কলারোয়া উপজেলার বুঝতলা বিবিআর এনএস মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রী ও শিক্ষকরা গ্রিন বাংলা পরিবহনের বাসযোগে নাটোরের রাজবাড়ীতে শিক্ষা সফরে যাচ্ছিলেন। শার্শার হাড়িখালি এলাকায় পৌঁছালে যশোর থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী লিজা আকাশ পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে গ্রিন বাংলা পরিবহনের সংঘর্ষ হয়। এতে লিজা আকাশ পরিবহনের চালক দবির মারাত্মক আহত হন।

হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ দুর্ঘটনায় আহত হয় শিক্ষার্থী-শিক্ষকসহ আরও ২০ জন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে গ্রিন বাংলা পরিবহনের চালক কৌশলে পালিয়ে গেছেন।

এদিকে দুর্ঘটনার পর সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সড়কের উভয় পাশে শতাধিক যানবাহন আটকে পড়ে। সংবাদ পেয়ে নাভারন হাইওয়ে পুলিশ, শার্শা থানা, বাগআঁচড়া আইসি ক্যাম্প পুলিশ ও বেনাপোল ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে পাঠায়।

নাভারন হাইওয়ে পুলিশের ওসি জহির উদ্দিন বলেন, বুধবার সকাল ৮টার দিকে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের শার্শার হাড়িখালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে একজন নিহত ও ২০ জন আহত হয়েছেন। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category