বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০১:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :

ভৈরবে নানা আয়োজনে গণমানুষের আওয়াজ পত্রিকার বর্ষপূর্তি পালিত

J I
  • Update Time : ১৯ মার্চ, ২০২০
  • ৪২ Time View

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ)  প্রতিনিধি: অসহায় ও অবহেলিত মানুষের কথা বলে এ শ্লোগানে ভৈরবে নানা আয়োজনে গণ মানুষের আওয়াজ পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ভৈরব প্রতিনিধির আয়োজনে আজ বৃহস্পতিবার সকালে ভৈরব প্রেসক্লাব মি,লনায়তনে যুগান্তর ও যমুনা টিভির ভৈরব প্রতিনিধি আসাদুজ্জামান ফার“কের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারি কমিশনার(ভূমি) হিমাদ্রি খিসা। এছাড়া ও পত্রিকার উত্তেরোত্তর সমৃদ্ধি ও ভৈরব প্রতিনিধির মাধ্যমে ভৈরবের বিভিন্ন বিষয় এ পত্রিকায় আরো বেশি বেশি সংবাদ প্রচারে গুর“ত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভৈরব প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সময়ের দৃশ্যপট পত্রিকার সম্পাদক প্রকাশক জাকির হোসেন কাজল, ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও পৌর আওয়ামীলীগ সভাপতি এস এম বাকি বিল্লাহ, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক মোঃ সুমন মোল্লা এনটিভির ষ্টাফ রিপোটার্র মোস্তাফিজুর রহমান আমিন, এটিএন বাংলা ও ইত্তেফাক ভৈরব প্রতিনিধি মোঃ তুহিন মোল্লা  ভৈরব উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মিজানুর রহমান কবির । এছাড়াও বক্তব্য রাখেন জিটিভি ও দৈনিক ভোরের ডাক ভৈরব প্রতিনিধি এম.এ হালিম, মানব কন্ঠের ভৈরব প্রতিনিধি মোঃ আক্তার“জ্জামান, এস.এ টিভির ভৈরব প্রতিনিধি খায়র“ল ইসলাম সবুজ, বাংলাদেশের খবর ভৈরব প্রতিনিধি আঃ রউফ ।

এ সময় ভৈরব প্রতিনিধিকে শুভেচ্ছা জানান পৌর আওয়ামীলীগ নেতা নাজমুল হক, মোহনা টিভি ও আমার সংবাদের ভৈরব প্রতিনিধি জামাল আহমেদ, চ্যানেল ২৪র এর ভৈরব প্রতিনিধি বিল্ললা হোসেন মোল্লা জয়যাত্রা টিভির ভৈরব প্রতিনিধি নাজির আহমেদ আল-আমিন, চ্যানেল এস ও দৈনিক জনতার ভৈরব প্রতিনিধি জয়নাল আবেদীন রিটন, সাপ্তাহিক অবলম্বনের বার্তা সম্পাদক শামিম আহমেদ,আরটিভির ভৈরব প্রতিনিধি আল- আমিন টিটু, দৈনিক পূর্বকণ্ঠের ব্যবস্থাপনা সম্পাদক মিলাদ হোসেন অপু,ষ্টাফ রিােপটার্র আফসার হোসেন তূর্জা, এমটিভির ভৈরব প্রতিনিধি এম আর রুবেল প্রমূখ ।

এ সময় প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক মোঃ সুমন মোল্লা দৈনিক গণমানুষের আওয়াজ ভৈরব প্রতিনিধিকে একটি বই উপহার দেন ।আলোচনাসভা শেষে অনুষ্ঠানের অতিথিরা জন্মদিনের কেক কাটেন । পরে প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমানে আত্নার শান্তি কামনা ও মরনঘাতি করোনা ভাইরাসের হাত থেকে বাংলাদেশকে যেন আল্লাহ পাক হেফাজত করেন দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনা করেন বৈশাখি টিভি ও কালের কণ্ঠের ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category