বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১২:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :

রাজশাহীর সকল বিনোদনকেন্দ্র বন্ধের নির্দেশ

J I
  • Update Time : ১৯ মার্চ, ২০২০
  • ৮৪ Time View

মোঃ আলাউদ্দিন মন্ডল, রাজশাহী প্রতিনিধি: প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে রাজশাহীর সকল বিনোদনকেন্দ্র বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বুধবার রাজশাহী সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তাসহ সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাকে চিঠি দিয়েছেন জেলা প্রশাসক হামিদুল হক।

ওই চিঠিতে উল্লেখ করা হয়েছে, দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব মােকাবিলায় সকল চিত্তবিনােদন কেন্দ্র, পার্ক, পর্যটনকেন্দ্র কর্তৃপক্ষকে তাদের নিজ নিয়ন্ত্রাধীন কেন্দ্র বন্ধ রাখার নির্দেশনা প্রদান করতে এবং তার অধিক্ষেত্রে সকল প্রকার যেকোনো জনসমাবেশ যা করােনাভাইরাস সংক্রমণের ঝুঁকি সৃষ্টি করে তা বন্ধ রাখার নিমিত্তে জরুরি ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

জানা গেছে, সকল ধরনের সভা-সমাবেশ জনসমাগম সরকার নিষিদ্ধ করলেও অনেকস্থানে তা মানা হচ্ছে না বরং কোনো কোনো জায়গায় খোদ জনপ্রতিনিধিদের পৃষ্ঠপোষকতায় সভা-সমাবেশ পিকনিকের নামে জনসমাগম ঘটছে। এতে ভাইরাস সংক্রমণের ঝুঁকি বাড়ছে। তাই জনসমাগম ঠেকাতে জেলা প্রশাসকের পক্ষ থেকে এই কড়া নির্দেশনা জারি করা হয়েছে।

এ বিষয়ে রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম জানান, সব ধরনের জনসমাগম বন্ধে করে বুধবার সন্ধ্যায় সকল উপজেলার ইউএনও এবং রাজশাহী সিটি করপোরেশনের প্রধান নির্বাহীকে চিঠি দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category