বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০১:২২ পূর্বাহ্ন

শিরোনাম :

প্রেমের রাজি না হওয়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করেছে দুই বখাটে

J I
  • Update Time : ২১ মার্চ, ২০২০
  • ৯০ Time View

সুমন আহম্মেদ ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ নাসিরনগর বখাটের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ধর্ষণের শিকার হয়েছে মাদ্রসার শিক্ষার্থী।
গত বুধবার রাত্রে ১০.০০ ঘঃ সময় ঐ মাদ্রসার শিক্ষার্থী বাথরুমে যাওয়ার সময় মুখে গামচা পেচিয়ে তুলে নিয়ে যায় বখাটে জুনায়েদ ও রায়হান। তারা বাড়ির পাশের একটি জংগলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে মাদ্রসার শিক্ষার্থীকে। নাসিরনগর উপজেলার নাসিরনগর ইউনিয়নের দাঁতমন্ডল গ্রামের জালাল ভুইয়ার ছেলে রায়হান ভুইয়া ও একই গ্রামের সাহাব মিয়ার ছেলে জুনায়েদ মিয়া এলাকায় বখাটে হিসাবে পরিচিত।
ভিকটিম বলেন- জুনায়েদ মিয়া প্রায় সময় প্রেমের জন্য ও বিয়ের জন্য প্রস্তাব
দেন আমাকে। আমি রাজি হয়নি বলে গতকাল রাত্রে আমাকে বাথরুমে যাওয়ার সময় তুলে নিয়ে যায় জুনায়েদ ও রায়হান। তারা দুইজন আমাকে পাশের একটি জংগলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। খোঁজ নিয়ে জানা যায়- ১৭ বছরের ধর্ষিত শিক্ষার্থী নাসিরনগর উপজেলার দাঁতমন্ডল আলীয়া মাদ্রাসার ৯ শ্রেনীর অধ্যয়নরত ছিল।তাকে বখাটে জুনায়েদ প্রায় সময় মাদ্রাসায় যাওয়ার সময় রাস্তায় প্রেমের প্রস্তাব দিতেন ও অশালীন ভাষায় তুচ্ছতাচ্ছিল্য করতেন। নাসিরনগর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সাজিদুল ইসলাম বলেন-মাদ্রাসার শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ করে ধর্ষণ আইনে মামলা করেছে ভিকটিমের মা।তিনি আরোও বলেন অভিযুক্ত আসামীদেরকে দ্রুত গ্রেফতার করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category