রবিবার, ০৫ Jul ২০২০ | দুপুর ১২:০৫

রাজশাহীর​ মোহনপুরে কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে​ মাদক ও সন্ত্রাসবিরোধী সমাবেশ

প্রকাশক
  • Update Time : রবিবার ৮ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৩ Time View

মোঃআলাউদ্দীন মন্ডল রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর মোহনপুরে সরকারী উচ্চ দ্যিালয়ে কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির উদ্যোগে সমাবেশের আয়োজন করা হয়েছে। সমাজে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ ইভটিজিং দুর্নিতি  ও গুজব প্রতিরোধে রবিবার (০৮ ডিসেম্বর) সকাল ১১টায় এ সমাবেশের কর্মসূচি শুরু হয়।মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস ও গুজব প্রতিরোধ করার লক্ষ্যে মোহনপুর থানার ইনচার্জ  জনাব মো: মোস্তাক আহমেদের সভাপতিত্বে  এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার জনাব সুমন দেব। তিনি পুলিশের  উদ্দেশ্যে বলেন, ‘মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ এবং ইভটিজিং প্রতিরোধের লক্ষ্যে পুলিশ ও জনগণকে হাতে হাত মিলিয়ে কাজ করার জন্য আহ্বান জানান। গণমুখী কর্মকাণ্ডের মাধ্যমে কমিউনিটি পুলিশিংয়ের সমন্বয়ে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন। আপনারা জবাবদিহিতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করুন।’

মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস ও গুজব প্রতিরোধের লক্ষ্যে পুলিশ এবং জনগণকে সম্মিলিতভাবে কাজ করার জন্য বিশেষ অনুরোধ করেন তিনি। এছাড়াও পুলিশ প্রশাসনকে যেকোনো ধরনের গণহয়রানি মূলক কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য সতর্ক করেন।সমাবেশে আরও উপস্থিত ছিলেন বিশেষ অতিথি  পুলিশ পরিদর্শক (নি:) রেন্জ ডিআইজি কার্যলয়  আব্দুর রহমান,   আরো উপস্তিত ছিলেন, মোহনপুর পুলিশ কমিউনিটি ফোরামের সাধারন সম্পাদক অধ্যাপক আ: মান্নান, প্রধান শিক্ষক শিরিন শাহিন,অত্র স্কুলের  ছাত্রছাত্রী বৃন্দ। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category