মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ | দুপুর ২:২৯

শিরোনাম :
শ্রমিকদের কর্মসূচীতে বাঁধা-হামলা গণতান্ত্রিক চেতনার পরিপন্থি : ন্যাপ ” জগন্নাথ বিশ্ববিদ্যালয় ” দিবসে শিক্ষার্থীদের ভাবনা ও প্রত্যাশা দুর্নীতি মামলায় কারাগারে রাজশাহীর গোদাগাড়ী কলেজ অধ্যক্ষ ইতিহাসের এক উজ্জ্বল নক্ষত্র ভাষা সৈনিক অলি আহাদ চাঁপাইনবাবগঞ্জে ফারিয়া’র কর্মবিরতি ও প্রতিবাদী মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত স্নাতক শেষ সেমিস্টারের পরীক্ষা নেওয়ার দাবিতে জবি শিক্ষার্থীদের মানববন্ধন শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্যের স্ত্রী সহ নিহত ২ বাংলাদেশ পিপলস্ পার্টি-বিপিপি’র নতুন কার্যালয় উদ্বোধন গোলাপগঞ্জে ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ সরকার নির্ধারিত ৩০ টাকা কেজি দামে আলু পাচ্ছেননা রাজশাহীর ক্রেতারা

ভৈরবে ছিনতাই বন্ধে প্রয়োজনে পায়ে গুলি

প্রকাশক
  • Update Time : শনিবার ১৮ জানুয়ারি, ২০২০
  • ১৭৮৮ Time View

এম আর ওয়াসিম,কিশোরগঞ্জ ওয়াসিম: ভৈরবে ডাকাতি, মাদকসেবী ও গ্রেফতারী
পরোয়ানার আসামিসহ ১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যেশনিবার গভীর রাতে শহরের কালিপুর ব্রীজের উপরে ডাকাতির প্রস্তুতিকালে আসিফ ( ১৮), আরিফ (২৪), সিয়াম (১৮) ও নয়ন (১৯) কে স্থানীয় জনতা আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে ।

এছাড়া পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ভৈরববাজার গোপাল জিউর মন্দিরের সামনে থেকে ডাকাতির প্রস্তুতিকালে ফিরোজ হোসেন শাওনকে দেশীয় অস্ত্রসহ এবং জগন্নাথপুরের আওয়ালকান্দা ও পশ্চিমপাড়ায় অভিযান চালিয়ে মামুন (৩০) মহরম (৪০) ও জিহাদ (২০) কে মাদক সেবনরত অবস্থায় গ্রেফতার করে। এছাড়া পৃথক অভিযানে আকবরনগর থেকে গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি নাজিম উদ্দিন ( (২৭) ও সেলিম ( ৪০) কে গ্রেফতার করে । গ্রেফতারকৃতদের মধ্যে আসিফ ( ১৮), আরিফ (২৪), সিয়াম (১৮) ও নয়ন ( ১৯) এর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করেছে ।

তাছাড়া মাদকসেবী মামুন (৩০) মহরম (৪০) কে মোবাইল কোর্টে হাজির করা হলে ভ্র্যাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা এ ২ জনের প্রত্যেককে ৪ মাস করে এবং জিহাদ কে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন । আজ শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মোঃ শাহিন জানান, গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন,জনগনের জানমাল ও নিরাপত্তা রক্ষায় ভৈরব থানা পুলিশের ৪টি টিম দিনে এবং ১৩টি টিম রাতে পেট্রোল ডিউটি করছে । মাদক ব্যবসায়ী বা সেরনকারী, ছিনতাইকারী ও ডাকাতি বন্ধে পুলিশ আমরা সার্বক্ষণিক কাজ করছি। অপরাধীদের কোন ছাড় নয় । অপরাধের বিরুদ্ধে আমরা জিরোটলারেন্সনীতি গ্রহণ করবো । তাছাড়া ছিনতাইকালে ছিনতাইকারীদের ধরতে প্রয়োজনে পায়ে গুলি ছোড়া হবে।

Please Share This Post in Your Social Media


More News Of This Category