শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ | সকাল ১০:৩৬

মাধবপাশায় পাথরবোঝাই ট্রাক সেতু ভেঙে পানিতে পড়ে গেছে

worksfare LTD
  • Update Time : মঙ্গলবার ১১ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৭৭ Time View

আজ মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) ভোররাতের দিকে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়ন পরিষদের সামনের খালের ওপর থাকা সেতুটি ভেঙে পড়েছে। সেতুর সঙ্গে পানিতে পড়ে গেছে একটি পাথরবোঝাই ট্রাক। এতে বরিশাল জেলা শহরের সঙ্গে বানাড়ীপাড়া উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

বরিশাল সড়ক ও জনপথ বিভাগ (সওজ) সূত্র জানায়, ১৫ বছর আগে বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়ন পরিষদের সামনের খালের ওপর নির্মিত ৬০ মিটার দৈর্ঘ্যের বেইলি সেতুটি নির্মিত হয়। পুরনো এ সেতুর ওপর দিয়ে অতিরিক্ত মালামাল বোঝাই যানবাহন চলাচল করতে থাকে। এ অবস্থায় আজ  মঙ্গলবার ভোররাতের দিকে অতিরিক্ত পাথরবোঝাই একটি ট্রাক বরিশাল থেকে বানাড়ীপাড়ার উদ্দেশে পার হওয়ার সময় সেতুটি ভেঙে খালের পানিতে পড়ে যায়।

বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল বলেন, বরিশাল জেলা ও বাবুগঞ্জ উপজেলার সঙ্গে  বানাড়ীপাড়া ও স্বরুপকাঠী উপজেলার সঙ্গে যোগাযোগে সরাসরি বাস, অটোরিকশাসহ বিভিন্ন যানবাহন ওই সেতু দিয়ে চলাচল করে। ফলে সেতুটি ভেঙে পড়ায় জেলার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এতে দুর্ভোগে পড়েছে এসব এলাকার লক্ষাধিক মানুষ।এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত সেতুটি মেরামতের কোনো উদ্যোগ গ্রহণ করা হয়নি।

Please Share This Post in Your Social Media


More News Of This Category