বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০ | রাত ২:০৮

ইলিয়াস কাঞ্চন ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে শাজাহান খানের বিরুদ্ধে মামলা করেছেন

worksfare LTD
  • Update Time : বৃহস্পতিবার ১৩ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৩৫ Time View

নিরাপদ সড়ক চাই (নিসচা) চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সাবেক মন্ত্রী ও পরিবহন শ্রমিক নেতা শাজাহান খান এমপির বিরুদ্ধে মানহানির অভিযোগ এনে ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মামলা করেছেন । গতকাল ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ আদালতে তিনি এ মামলাটি করেন।

তবে মামলাটি গ্রহণকরার বিষয়ে আজ শুনানির জন্য দিন ধার্য করেছেন আদালতের বিচারক উৎপল ভট্টাচার্য। শুনানি শেষে মামলাটি চলবে কিনা এ বিষয়ে রায় দেবেন বিচারক। মামলায় অভিযোগ করা হয়, গত বছরের ৮ ডিসেম্বর শাজাহান খান এমপি নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি অনুষ্ঠানে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, নিচসা ও তার পরিবারের সদস্যদের চরিত্র হনন করেছেন।

সেদিন তিনি বলেছিলেন, ‘ইলিয়াস কাঞ্চন কোথায় থেকে কত টাকা পান, কী উদ্দেশ্যে পান, সেখান থেকে কত টাকা নিজে নেন, ছেলের নামে নেন, পুত্রবধূর নামে নেন সেই হিসাবটা আমি জনসম্মুখে তুলে ধরব’-যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। সেই সময় ইলিয়াস কাঞ্চন দেশের বাইরে থাকায় নিচসার পক্ষ থেকে প্রতিবাদ জানিয়ে শাজাহান খানকে তার বক্তব্য প্রত্যাহারের জন্য ২৪ ঘণ্টার আলটিমেটাম দেওয়া হয়। কিন্তু শাজাহান খান তার এই বক্তব্য প্রত্যাহার এবং ক্ষমা প্রার্থনা না করায় ইলিয়াস কাঞ্চন ১০ ডিসেম্বর রাতে দেশে ফিরেই পরদিন জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে নিজের বক্তব্য তুলে ধরেন। এ সময় তিনি আবারও শাজাহান খানকে ২৪ ঘণ্টার আলটিমেটাম দেন তার বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা প্রার্থনার জন্য। যেহেতু শাজাহান খান ক্ষমা প্রার্থনা করেননি তাই মামলা করা হয় বলে জানিয়েছেন বাদীর আইনজীবী।

Please Share This Post in Your Social Media


More News Of This Category