শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ | সকাল ৮:৩৮

বগুড়ায় নতুন করে আরও ৮৮জন করোনায় আক্রান্ত

প্রকাশক
  • Update Time : মঙ্গলবার ৯ জুন, ২০২০
  • ১১৩ Time View

জিএম মিজান, বগুড়া প্রতিনিধি : বগুড়ায় গত ২৪ ঘণ্টায় ৪ শিশুসহ আরও ৮৮জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বগুড়ায় নমুনা পরীক্ষার ফলাফলে এটি সর্বোচ্চ শনাক্তের রেকর্ড। এর মধ্যে পুরুষ রয়েছে ৬১জন, মহিলা রয়েছে ২৩জন ও শিশু রয়েছে ৪জন। গত সোমবার দিবাগত রাত ৯টায় বগুড়ার সিভিল সার্জন কার্যালয় বিষয়টি নিশ্চিত করেছেন।

গত সোমবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) এর ১৮৮টি ফলাফলে বগুড়ায় নতুন ৫১জন এবং টিএমএসএস এর ৭৫টি ফলাফলে বগুড়ার ৬৭এর মধ্যে নতুন ৩৭জনসহ জেলায় মোট ৮৮জন করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে অত্র জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮৭৮জনে। এদের মধ্যে ৭২জন সুস্থ ও ৮জনের মৃত্যু হয়েছে। ৮৮ জনের মধ্যে ১থেকে ১৮ বছরের নিচে ৪জন, ১৮ থেকে ৪০ বছরের ৩৯জন, ৪১ থেকে ৫০ বছরের ২৯জন, ৫১ থেকে ৭০ বছরের ১৪জন এবং ৭০ থেকে ৮০ বছরের ২জন রয়েছে।

বগুড়ার সিভিল সার্জন ডা: গাউসুল আজিম এ প্রতিবেদক-কে বলেন, গত ২৪ ঘন্টায় নতুন করে ৮৮জনের মধ্যে সদরেই ৭৩জন রোগী শনাক্ত হয়েছে। এরা বেশিরভাগই জলেশ্বরীতলা, নাটাইপাড়া, চেলোপাড়া, নারুলী ও ফুলবাড়ি এলাকার বাসিন্দা। অন্যান্য উপজেলাগুলোর মধ্যে শাজাহানপুরে ৭জন, নন্দীগ্রামে ৩জন, গাবতলীতে ৩জন ও আদমদীঘিতে ২জন শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তরা নিজ নিজ বাড়ীতে রেখে স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসা দেওয়া হবে। এদের মধ্যে কারও অবস্থা জটিল হলে তাদের মোহাম্মদ আলী হাসপাতালে স্থানান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media


More News Of This Category