মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ | দুপুর ২:৩১

শিরোনাম :
শ্রমিকদের কর্মসূচীতে বাঁধা-হামলা গণতান্ত্রিক চেতনার পরিপন্থি : ন্যাপ ” জগন্নাথ বিশ্ববিদ্যালয় ” দিবসে শিক্ষার্থীদের ভাবনা ও প্রত্যাশা দুর্নীতি মামলায় কারাগারে রাজশাহীর গোদাগাড়ী কলেজ অধ্যক্ষ ইতিহাসের এক উজ্জ্বল নক্ষত্র ভাষা সৈনিক অলি আহাদ চাঁপাইনবাবগঞ্জে ফারিয়া’র কর্মবিরতি ও প্রতিবাদী মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত স্নাতক শেষ সেমিস্টারের পরীক্ষা নেওয়ার দাবিতে জবি শিক্ষার্থীদের মানববন্ধন শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্যের স্ত্রী সহ নিহত ২ বাংলাদেশ পিপলস্ পার্টি-বিপিপি’র নতুন কার্যালয় উদ্বোধন গোলাপগঞ্জে ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ সরকার নির্ধারিত ৩০ টাকা কেজি দামে আলু পাচ্ছেননা রাজশাহীর ক্রেতারা

বরগুনায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

প্রকাশক
  • Update Time : মঙ্গলবার ৯ জুন, ২০২০
  • ১৩৬ Time View

জসীম উদ্দিন, বরগুনা প্রতিনিধি : বরগুনার তালতলীতে সড়ক দুর্ঘটনায় হাসান নামের আট বছরের এক শিশু নিহত হয়েছে।এঘটনায় চালক ইমরান(২৬) কে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার ৯ জুন সকাল ৯টার দিকে তালতলী-ফকিরহার সড়কের ছোটভাইজোড় এলাকায়  এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু উপজেলার ছোটভাইজোড়া এলাকার স’মিল শ্রমিক সুমন মোল্লার ছেলে।তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, তালতলী-ফকিহার সড়ক দিয়ে শিশু হাসান রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে একটি ব্যাটারি চালিত আটো গাড়িতে ধাক্কা খেয়ে চাকার নিচে পড়ে আহত হয় শিশু হাচান। পরে স্থানীয়রা আহত শিশুকে উদ্ধার করে তালতলী উপজেলা স্বাস্থ্য নিলে দায়িত্বরত চিকিৎসক বেল্লালকে মৃত ঘোষণা করেন। এদিকে এ ঘটনায় চালক ইমরান ও তার আটো গাড়িটি আটক করা হয়েছে। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media


More News Of This Category