সোমবার, ০৬ Jul ২০২০ | রাত ১:৩২

নবীগঞ্জে জীবানুনাশক টানেল উদ্বোধন করলেন এমপি মিলাদ গাজী

প্রকাশক
  • Update Time : বুধবার ১০ জুন, ২০২০
  • ৪৮ Time View

আলী জাবেদ মান্না, নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ থানায় জীবানুনাশক টানেল উদ্বোধন করলেন হবিগঞ্জ ১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের এমপি শাহনওয়াজ গাজী মোহাম্মাদ মিলাদ।গতকাল  মঙ্গলবার (৯জুন) দুপুরে নবীগঞ্জ থানায় এই টানেলের উদ্বোধন করেন তিনি। করোনাভাইরাসের সুরক্ষা সরঞ্জাম হিসেবে নবীগঞ্জের পাচঁ প্রবাসীর সৌজন্যে জীবানুনাশক টানেলটি নবীগঞ্জ থানায় দেওয়া হয়েছে। টানেল উদ্বোধনের শুরুতেই দেশ ও নবীগঞ্জ-বাহুবলবাসীর জন্য দু হাত তুলে মোনাজাত করেন এমপি মিলাদ।

করোনাভাইরাস থেকে মুক্তি পেতে মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থণা করেন তিনি। এতে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল, নবীগঞ্জ থানার অফিসারর ইনচার্জ মোঃ আজিজুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী  যুবলীগের সাবেক সদস্য মুকিত চৌধুরী,  ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক শামছ উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক কাজী ওয়াবাদুল কাদের হেলাল , উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু,  হেলাল,মিনিবাস মালিক সমিতির সভাপতি ইয়াওর মিয়া, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, কুর্শি ইউপি চেয়ারম্যান আলী আহমেদ মুসা, উপজেলা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওহী চৌধুরী,  উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খয়রুল বশর চৌধুরী, উপজেলা পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হাবিব, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আমিনুর রহমান সুমন, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, আওয়ামী লীগ নেতা এটি এম রুবেল সহ আওয়ামিলীগ পরিবার ও থানা পুলিশের ফোর্স।

এ সময় এমপি মিলাদ গাজী বলেন, করোনার এই কঠিন পরিস্থিতে আমরা সবাই সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যবিধি,সামাজিক দুরত্ব মুখে মাস্ক ব্যবহারসহ সচেতনামূলক সব ধরণের ব্যবস্থা গ্রহণ করতে হবে। ইনশাআল্লাহ আবার ও স্বাভাবিক জীবন ফিরবে, চিন্তার কারন নেই। মহান আল্লাহ রাব্বুল আলামীন সব কিছুই ঠিক করে দেবেন। নবীগঞ্জ বাহুবলবাসীর জন্য তিনি আরো বলেন, করোনা সতর্কতায় যে নির্দেশনা গুলো আসছে আমার বিশ্বাস আপনারা মেনে চলছেন এবং চলবেন। আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছেন। আপনারা আমার নেত্রীর জন্য দোয়া করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category