শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ | সকাল ৭:১২

স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন

প্রকাশক
  • Update Time : বৃহস্পতিবার ১৮ জুন, ২০২০
  • ৭৩ Time View


আসাদ হোসেন রিফাত, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট আদিতমারীতে এক স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঐ ছাত্রী বাদী হয়ে ধর্ষনকারীর নামে আদিতমারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করে।

মামলা সূত্রে জানা গেছে, ছাত্রী স্কুলে আসা যাওয়ার সময় লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট কর্নপুর এলাকার আব্দুলের ছেলে মিঠু মিয়া (২১) এর সাথে ৬/৭ মাস পুর্ব থেকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করিয়া আসিতেছিল। এক পর্যায়ে বিয়ের প্রলোভনের কথা বলে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্ক চলা অবস্থায় প্রেমিক মিঠু নানা সময়ে ছাত্রীকে শাররীক সম্পর্ক্য করিতে চায় রাজি না হওয়ায় মঙ্গলবার (১৬ জুন) ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে মুখ চেপে ধরে জোরপুর্বক ধর্ষন করে। পরে ছাত্রীর চিৎকারে তার ভাই ও ভাবী এগিয়ে আসে এবং মিঠুকে আটক করে পরে তার হাতে থাকা ধারালো অস্ত্র দ্বারা তাদেরকে আঘাত করে আহত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে পরেরদিন বুধবার (১৭ জুন) আদিতমারী হাসপাতালে ভর্তি করান।ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য গতকাল বৃহস্পতিবার লালমনিরহাটে পাঠায়। এ ঘটনায় বুধবার (১৭ জুন) ছাত্রী বাদী হয়ে প্রতারক প্রেমিক মিঠু মিয়ার নামে আদিতমারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে এবং আসামীকে গ্রেফতার অভিযান অব্যহত আছে।

Please Share This Post in Your Social Media


More News Of This Category