রবিবার, ০৫ Jul ২০২০ | দুপুর ১২:২১

নরসিংদীতে নতুন ২৫ জনসহ মোট করোনা শনাক্ত ১২৪০

প্রকাশক
  • Update Time : সোমবার ২২ জুন, ২০২০
  • ৮৫ Time View

সাব্বির হোসেন, নরসিংদী প্রতিনিধি : নরসিংদী জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। নতুন করে আরও ২৫ জন করোনা শনাক্ত ও ১ জন মৃত্যু হয়েছে। আজ সোমবার (২২ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেন নরসিংদী সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন। নতুন ২৫ জন শনাক্তদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ১৩ জন, পলাশ উপজেলায় ১ জন, শিবপুর উপজেলায় ২ জন, বেলাব উপজেলায় ৪ জন, মনোহরদী উপজেলায় ২ জন ও রায়পুরা উপজেলায় ৩ জন।

এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা শনাক্ত ১ হাজার ২৪০ জন। এদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৮১৭ জন, শিবপুর উপজেলায় ১০৯ জন, পলাশ উপজেলায় ১০১ জন, মনোহরদী উপজেলায় ৬০ জন, বেলাবতে ৬৮ জন ও রায়পুরা উপজেলায় ৮৫ জন। নরসিংদী সদর উপজেলার ১ জন নতুন মৃত্যুসহ মোট মৃত্যু হয়েছে ২৬ জনের। এদের মধ্যে সদর উপজেলায় ১৬ জন, পলাশ উপজেলায় ১ জন, বেলাব উপজেলায় ৩ জন, রায়পুরা উপজেলায় ৩ জন, মনোহরদী উপজেলায় ২ জন ও শিবপুর উপজেলায় ১ জন। এ পর্যন্ত জেলায় আইসোলেশন মুক্ত ৬৫৫ জন, হাসপাতালে আইসোলেশনে আছে ২৯ জন ও হোম আইসোলেশনে আছে ৫৩০ জন।

উল্লেখ্য, নতুন ২৫ জন শনাক্তদের ১৩ জুন ৯৩ টি নমুনা সংগ্রহ করে ১৪ জুন আইপিএইচ পাঠানো হলে ১৮টি পজিটিভ রিপোর্ট আসে এবং ৭, ৮ ও জুন পলাশ হাসপাতালে সংগৃহীত নমুনায় ১ জনের পজিটিভ রিপোর্ট আসে। মাধবদী থেকে আইইডিসিআর এ পাঠানো ৩৫ টি নমুনায় ৬টি পজিটিভ রিপোর্ট আসে। এদিকে সদর উপজেলার মাধবদীর ২টি ওয়ার্ডে লকডাউন চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category