বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৪:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
পদ্মার বুকে জেগে উঠছে বালুচর মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তী বঙ্গবীর কাদের সিদ্দিকীর জন্মদিনে ন্যাপ মহাসচিবের শুভেচ্ছা রাবির ভর্তি পরীক্ষায় সেকেন্ড টাইমারদের সুযোগ দেয়ার চিন্তা, পরীক্ষা অফলাইনে আগের নিয়মেই মহানবীকে (সা:) অবমাননায় বিশ্ব মুসলিমকে ক্ষুদ্ধ করেছে ফ্রান্স : ন্যাপ  ধর্মীয় অনুভূতিতে আঘাত, জবি শিক্ষার্থী তিথি সরকারকে সাময়িক বহিষ্কার বাংলার বাঘ শেরে বাংলা এ কে ফজলুল হক একটি অবিস্মরণীয় নাম সুদকারবারীর মিথ্যা মামলায় কোলের শিশু আদালতে রাজনীতিকে পরিশীলিত, পরিমার্জিত ও সৃজনশীল করা দরকার : শ. ম রেজাউল করিম পদ্মাসেতুর নাম ‘শেরে বাংলা’র নামে নামকরন করুন : সরকারের প্রতি মোস্তফা সাংসদ হাজী সেলিমের ছেলে এরফান সেলিম গ্রেফতার

মিরসরাইয়ে অস্ত্রসহ ডাকাত আটক

প্রকাশক
  • Update Time : সোমবার ২২ জুন, ২০২০
  • ১১৮ Time View

আকতার হোসেন, মিরসরাই প্রতিনিধি : মিরসরাই উপজেলায় নুর মোহাম্মদ প্রকাশ নুরু ডাকাত (৩২) নামের একজনকে গ্রেফতার করেছে মিরসরাই থানা পুলিশ। গত সোমবার (২১ জুন) এই বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান পিপিএম।

থানার সেকেন্ড অফিসার (এসআই) মোজাহিদুল ইসলাম জানান, উপজেলার ১১ নং মঘাদিয়া ইউনিয়ন এলাকার হাসিমনগর গ্রামের তার শ্বশুর বাড়ি থেকে নুর মোহাম্মদ প্রকাশ ‍নুরু ডাকাত নামের এক তালিকাভূক্ত সন্ত্রাসী এবং ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। তার বাড়ি সীতাকুন্ড উপজেলা এলাকায়। গ্রেফতার হওয়া নুরু ডাকাতের বিরুদ্ধে সীতাকুন্ড থানায় ২ টি ডাকাতি, ২ টি চাঁদাবাজি, ১ টি হত্যা এবং ১টি মারামারি -সহ ৬ টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে সীতাকুন্ড থানারে গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামী বলেও জানান তিনি। তিনি জানান, গ্রেফতার হওয়া নুরু ডাকাত থেকে একটি সচল পিস্তল, একরাউন্ড গুলি আর একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।

ওসি মজিবুর রহমান আরো জানান, সোমবার ভোর রাতে অভিযান চালিয়ে মিরসরাই থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এসময় তার সাথে থাকা একটি ব্যবহারিত সচল অস্ত্র, গুলি এবং ম্যাগজিন উদ্ধার করা হয়েছে। গ্রেফতার হওয়া নুরু ডাকাতের বিরুদ্ধে অস্ত্র আইনে নিয়মিত মামলা হয়েছে এবং আইনগত প্রক্রিয়া শেষে তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান ওসি মজিবুর রহমান।

Please Share This Post in Your Social Media


More News Of This Category