শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ | সকাল ৬:৫৭

শর্তসাপেক্ষে সীমিত পরিসরে চালু হয়েছে জবির দাপ্তরিক কাজ

প্রকাশক
  • Update Time : বুধবার ২৪ জুন, ২০২০
  • ৮২ Time View

মেহেরাবুল ইসলাম সৌদিপ, জবি প্রতিনিধি : করোনাভাইরাস মহামারীর কারণে শর্ত সাপেক্ষে সীমিত পরিসরে দাপ্তরিক কাজ চালাতে অফিস খুলেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কর্তৃপক্ষ। গত মঙ্গলবার (২৩ জুন) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্যের আদেশক্রমে  বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, “স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে অতি প্রয়োজনীয় দাপ্তরিক কার্যাবলি সম্পাদন, শিক্ষকদের গবেষণা কাজে সহায়তা প্রদান এবং গুরুত্বপূর্ণ স্থাপনাদি রক্ষণাবেক্ষণের স্বার্থে শুধুমাত্র বিশ্ববিদ্যালয়ের অফিসগুলো সীমিত পরিসরে খোলা থাকবে।” বিশ্ববিদ্যালয়ের ভবনগুলোতে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ছাড়া অন্যদের প্রবেশ বন্ধ রাখার কথাও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান বলেন, “আগে থেকেই আমাদের অফিস খোলা ছিল। তখন বিজ্ঞপ্তি দেইনি, আজকে দিলাম। ২০ ভাগ লোক নিয়ে অফিস চলবে।”

উল্লেখ্য যে, নভেল করোনাভাইরাসের প্রদুর্ভাব বাড়তে থাকায় গত ৯ এপ্রিল থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়। 

Please Share This Post in Your Social Media


More News Of This Category