বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ | বিকাল ৩:০৮

করোনা ভাইরাসে রাজশাহীর তিন জেলায় ৫ জনের মৃত্যু

প্রকাশক
  • Update Time : বৃহস্পতিবার ২৫ জুন, ২০২০
  • ৭৪ Time View

আলাউদ্দীন মন্ডল, রাজশাহী প্রতিনিধি : করোনা ভাইরাসে রাজশাহী বিভাগের তিন জেলায় ৫ জনের মৃত্যু হয়েছে। গত বুধবার (২৪ জুন) তারা মারা যান। এ দিন বিভাগের ৬ জেলায় নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৬৬ জন।এ নিয়ে বিভাগের আট জেলায় এখন মোট আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৩২৭ জন। আর মোট মৃতের সংখ্যা ৬৬ জন। বৃহস্পতিবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন গণমাধ্যমকে। তিনি জানান, নতুন করে মারা যাওয়া ৫ জনের মধ্যে ৩ জনের বাড়ি পাবনা। আর ১ জন করে রাজশাহী ও বগুড়ার বাসিন্দা।

রাজশাহী জেলায় এ পর্যন্ত ৭, বগুড়ায় ৪৩, নওগাঁয় ৪, নাটোরে ১, সিরাজগঞ্জে ৩ এবং পাবনায় ৮ জন মারা গেছেন। চাঁপাইনবাবগঞ্জ এবং জয়পুরহাটে এখনও কারও মৃত্যু হয়নি।গতকাল বুধবার নতুন শনাক্ত ১৬৬ করোনা রোগীর মধ্যে ১০৯ জনই বগুড়ার বাসিন্দা। এছাড়া রাজশাহীতে ২৭, চাঁপাইনবাবগঞ্জে ৫, জয়পুরহাটে ১, সিরাজগঞ্জে ১০ এবং পাবনায় ১৪ জনের করোনার সংক্রমণ ধরা পড়েছে।এ পর্যন্ত বগুড়ায় মোট ২ হাজার ৫১৬, রাজশাহীতে ৩৫৭, জয়পুরহাটে ২৫৬, নওগাঁয় ২৪০, সিরাজগঞ্জে ৩০৯, পাবনায় ৪০৭ জন, নাটোরে ১৪৮ এবং চাঁপাইনবাবগঞ্জে ৯৪ জন শনাক্ত হয়েছেন।

এদের মধ্যে সুস্থ হয়েছেন মোট ৮৪৮ জন। এর মধ্যে নওগাঁর ২০২ জন, জয়পুরহাটের ১৩৬ জন, বগুড়ার ২৮৩ জন, নাটোরের ৫৫ জন, চাঁপাইনবাবগঞ্জের ৫৪ জন, রাজশাহীর ৬৮ জন, সিরাজগঞ্জের ১৮ জন এবং পাবনার ৩২ জন করোনামুক্ত হয়েছেন।গত ১২ এপ্রিল বিভাগে প্রথম করোনার সংক্রমণ ধরা পড়ে।

Please Share This Post in Your Social Media


More News Of This Category