সোমবার, ০৬ Jul ২০২০ | রাত ১:১৪

বাপ্পী স্মৃতি পরিষদের উদ্যোগে বৃক্ষরোপণ

প্রকাশক
  • Update Time : রবিবার ২৮ জুন, ২০২০
  • ৩০ Time View

সবুজ সরকার সৌরভ, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি : মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে সংগ্রামপুর ইউনিয়ন শহীদ বাপ্পী স্মৃতি পরিষদের উদ্যোগে ইউনিয়নব্যাপী দুইশতাধিক ঔষধি ও ফলজ গাছ রোপন করা হয়েছে ৷কর্মসূচির অংশ হিসেবে সন্ধানপুর গণ উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়। উক্ত কর্মসূচি উদ্বোধন করেন সংগ্রামপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর আহব্বায়ক জ্বনাব নূরুল ইসলাম খান। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সন্বানপুর গণ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ জ্বনাব আব্দুল বাছেত আকন্দ।

উদ্বোধন কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহব্বায়ক জ্বনাব মনিরুজ্জামান ফজলু, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আঃ কাদের মন্ডল,সন্ধানপুর গণ উচ্চ বিদ্যালয় ও কলেজের বাংলা প্রভাষক জ্বনাব আবুল কালাম আজাদ, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সদস্য তাহসান আফিজ,সাবেক সন্ধানপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ন আহব্বায়ক আঃ হালিম মিয়া, যুগ্ম আহব্বায়ক জাহাঙ্গীর হোসেন জনি, বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদের সভাপতি হাফিজ, সহ সভাপতি আলমগীর হোসেন,সহসভাপতি সজিব আহমেদ সুহেল, ইউনিয়ন ছাত্রলীগ নেতা শাহিন আলম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উদ্বোধন অনুষ্ঠান ও ইউনিয়ন শহীদ বাপ্পী স্মৃতি পরিষদের সম্মানিত সভাপতি জ্বনাব তানভীর রাহাত সনেট বলেন,”ইউনিয়নব্যাপী ১৮ টি শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় দুইশতাধিক গাছ লাগানো হবে। এ কর্মসূচির অংশ হিসেবে আজকে সন্ধানপুর গণ উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে কিছু গাছ লাগানো হলো। পর্যায়ক্রমে আগামী এক সপ্তাহের মধ্যে বাকি শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে গাছগুলো রোপন করা হবে।”
সংগ্রামপুর ইউনিয়ন শহীদ বাপ্পী স্মৃতি পরিষদের সম্মানিত সাধারণ সম্পাদক জ্বনাব শাহীন খান বলেন,”বৃক্ষরোপন কর্মসূচি সফলভাবে বাস্তবায়ন করার জন্যে সংগ্রামপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,  ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও মহিলা আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category