শনিবার, ০৪ Jul ২০২০ | সন্ধ্যা ৬:৫৪

নরসিংদীতে ২৭ হাজার পিস ইয়াবা উদ্ধারসহ আটক- ৪

প্রকাশক
  • Update Time : সোমবার ২৯ জুন, ২০২০
  • ৬২ Time View

সাব্বির হোসেন, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে ২৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৪ জনকে আটক করে জেলা পুলিশ। আজ সোমবার (২৯ জুন) ভোর ৪টা ১৫ মিনিটে নরসিংদী সদর উপজেলার ভাগদী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতর আসামীরা হলো মাদকের মুল হোতা বিশ্বনাথ থানার পাঠাকুইন গ্রামের জাবেদ আলীর ছেলে মো. আজির উদ্দিন ও তার সহকারী একই থানার মুফতীরগাও গ্রামের সানুর আলীর ছেলে মো. মিনার, মাইক্রোবাস চালক মো. নোমান আহমেদ সিলেট জেলার মোগলাবাজার থানার মাইজবাগ এলাকার নুর মিয়ার ছেলে এবং অপরজন একই থানার শেখপাড়ার মৃত আব্দুল হান্নানের ছেলে মোঃ নোমান আহমেদ।

নরসিংদী জেলা পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, আজ সোমবার ভোর ৪টা ১৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহম্মেদ,সদর সার্কেল নরসিংদীর নেতৃত্বে নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন্স) তোফাজ্জল হোসেন, এসআই এম নঈমুল ইসলাম মোস্তাক, এএসআই দীপক কুমার সরকারসহ সদর থানা পুলিশের একটা টিম নরসিংদী মডেল থানাধীন ঢাকা সিলেট মহাসড়কের মোল্লা স্পিনিং মিলস্ সংলগ্ন ভাগদী এলাকা হতে একটি মাইক্রোবাস মাধ্যমে ইয়াবা পাচারের সময় ২৭,০০০ (সাতাশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০৪ (চার) জনকে আটক করেন।

আটককৃত আসামীরা মাদক চালান পাচারের লক্ষ্যে সিলেট হতে হবিগঞ্জ, ব্রাহ্মনবাড়ীয়া,কিশোরগঞ্জ হয়ে নরসিংদী নিয়ে আসতেছিল। উদ্ধারকৃত আলামতঃ (১) ২৭,০০০(সাতাশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট, মূল্য -৮১,০০,০০০/=(একাশি লক্ষ ) টাকা। উক্ত আলামত ১নং, ২নং আসামী ১০,০০০ পিস করে এবং ৩নং, ৪নং ১,০০০ পিস করে ও সাউন্ড বক্সের ভিতর সুকৌশলে ৫,০০০ পিস ইয়াবা বহন করতেছিল। (২) একটি মাইক্রোবাস। (৩) ০৭ (সাত) টা মোবাইল সেট। (৪) একটি সাউন্ডবক্স। এ ঘটনায় নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


More News Of This Category