মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ | রাত ৪:৩০

রাজশাহীতে করোনায় মারা গেলেন পুলিশের এএসআই

প্রকাশক
  • Update Time : বুধবার ১ জুলাই, ২০২০
  • ৬০ Time View

আলাউদ্দিন মন্ডল, রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্ত পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকের মৃত্যু হয়েছে। তার নাম আবুল কালাম আজাদ (৩৫)। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় বুধবার(০১ জুলাই) দুপুর ১টার দিকে তিনি মারা যান।রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন গণমাধ্যমকে। তিনি জানান, এএসআই আবুল কালাম আজাদের মৃত্যুর বিষয়টি জেলার পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহকে অবহিত করা হয়েছে। খবর দেয়া হয়েছে কোয়ান্টাম ফাউন্ডেশনকেও।

তারা পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবেন।জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, এএসআই আবুল কালাম আজাদ জেলা জজ আদালতে কর্মরত ছিলেন। করোনার উপসর্গ দেখা দেয়ায় গত ২২ জুন তার নমুনা পরীক্ষা করা হয়। এতে তার শরীরে করোনা শনাক্ত হয়। এরপর বিভাগীয় পুলিশ হাসপাতালে রেখে তার চিকিৎসা চলছিল।সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ২৫ জুন রামেক হাসপাতালের আইসিইউতে নেয়া হয়েছিল।

আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেলেন।এএসআই আবুল কালামের গ্রামের বাড়ি বগুড়ার শেরপুর উপজেলায়। তিনি স্ত্রীকে নিয়ে রাজশাহী মহানগরীর তেরোখাদিয়া এলাকায় ভাড়া থাকতেন। তার ছয় বছর এবং ছয় মাসের দুই সন্তান রয়েছে।তার মৃত্যুতে পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) একেএম হাফিজ আক্তার ও জেলার পুলিশ সুপার মো. শহিদুল্লাহ গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকসন্তোপ্ত পরিবারের প্রতি জানিয়েছেন সমবেদনা। পাশাপাশি এএসআই আবুল কালামের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন তারা।

Please Share This Post in Your Social Media


More News Of This Category