মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ | রাত ৩:২৬

গোয়েন্দা পুলিশের অভিযানে মাদকসহ আটক- ৩

প্রকাশক
  • Update Time : বৃহস্পতিবার ২ জুলাই, ২০২০
  • ৭৬ Time View

এস এম সাখাওয়াত জামিল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন উপজেলায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় অভিযানে ৩ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা চৌধুরীপাড়া এলাকার মো. আব্দুল লতিফের ছেলে মো. সজিব আলী (২২), একই উপজেলার গোলাপ বাজার এলাকার মৃত কেতাব উদ্দিনের ছেলে মো. জুয়েল রানা (২২) এবং ভোলাহাট উপজেলার আলালপুর শিকারী এলাকার মৃত নিয়াজউদ্দিনের ছেলে মো. আব্দুল করিম (৫২)।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলহাজ্ব সরদার বাবুল আকতার বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল বুধবার ভোর সোয়া ৫ টায় জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা চৌধুরীপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ গ্রেফতার করে সজিবকে। এদিকে অপর এক অভিযানে একই দিন গভীর রাত সাড়ে ৩ টায় জেলার শিবগঞ্জ উপজেলার গোলাপ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৯০ হাজার টাকা মূল্যের ১৮০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয় জুয়েলকে।

এছাড়াও জেলার ভোলাহাট উপজেলায় অপর অভিযানে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১ টায় ফুটানী বাজার তথা ভোলাহাটের সবচেয়ে সুপরিচিত মাদক সম্রাট আব্দুল করিম কাটুকে শিকারী গ্রাম থেকে ৬৯ হাজার ৫ শত টাকার ১৩৯ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। তাদেরকে আসামী করে শিবগঞ্জ ও ভোলাহাট উপজেলায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশ।

Please Share This Post in Your Social Media


More News Of This Category