মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ | রাত ৩:৪৮

ভৈরবে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধান মন্ত্রীর উপহার

প্রকাশক
  • Update Time : বৃহস্পতিবার ২ জুলাই, ২০২০
  • ৬১ Time View

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ)প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরবে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের কলেজ পর্যায়ে মাননীয় প্রধান মন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসেবে প্রণোদনার চেক প্রদান করা হয়েছে। আজ (২জুলাই) বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা ৪৯জন শিক্ষক ও কর্মচারীদের হাতে এই চেক তুলে দেন।

জানা যায়, ভৈরব উপজেলা শিক্ষা অফিস হতে প্রদত্ত তালিকা থেকে বাছাইকৃত কলেজ পর্যায়ে নিয়োগপ্রাপ্ত নন-এমপিও শিক্ষক কর্মচারীদের মধ্যে থেকে ৪৯ জনকে প্রণোদনার চেক বিতরণ করে। বিশ্ব মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দেশে শিক্ষা ব্যবস্থায় ক্ষতিগ্রস্থ শিক্ষক ও কর্মচারীদের  হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা তহবিল থেকে ভৈরবে ক্ষতিগ্রস্থ রফিকুল ইসলাম মহিলা কলেজের ২৬ জন, জিল্লুর রহমান স্কুল এন্ড কলেজের ৬ জন ও শহীদুল্লাহ কায়সার কলেজের ১৭ জন শিক্ষক কর্মচারীসহ ৪৯ জনকে প্রণোদনার চেক প্রদান করা হয়েছে।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি দেশের সকল ক্ষতিগ্রস্থ মানুষের প্রতি রয়েছে।  মাননীয় প্রধান অঙ্গীকার দেশের মানুষ না খেয়ে থাকবে না। এই অঙ্গীকারে ধারাবাহিকতায় আজ নন এমপিও শিক্ষক কর্মচারীদের মানবিক সহায়তা প্রদান করা। তিনি আরো বলেন, নন এমপিওভুক্ত ৩৬ জন শিক্ষকদের প্রত্যেককে ৫ হাজার টাকা ও ১৩ জন কর্মচারীদের প্রত্যেককে ২ হাজার ৫শ টাকা করে মোট ২ লক্ষ ১২ হাজার ৫শ টাকার প্রণোদনার চেক প্রদান করা হয়েছে।ভৈরবে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার প্রণোদনা প্রদান পর্যায়ক্রমে অব্যহত থাকবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media


More News Of This Category