মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ | দুপুর ২:৩৭

শিরোনাম :
শ্রমিকদের কর্মসূচীতে বাঁধা-হামলা গণতান্ত্রিক চেতনার পরিপন্থি : ন্যাপ ” জগন্নাথ বিশ্ববিদ্যালয় ” দিবসে শিক্ষার্থীদের ভাবনা ও প্রত্যাশা দুর্নীতি মামলায় কারাগারে রাজশাহীর গোদাগাড়ী কলেজ অধ্যক্ষ ইতিহাসের এক উজ্জ্বল নক্ষত্র ভাষা সৈনিক অলি আহাদ চাঁপাইনবাবগঞ্জে ফারিয়া’র কর্মবিরতি ও প্রতিবাদী মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত স্নাতক শেষ সেমিস্টারের পরীক্ষা নেওয়ার দাবিতে জবি শিক্ষার্থীদের মানববন্ধন শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্যের স্ত্রী সহ নিহত ২ বাংলাদেশ পিপলস্ পার্টি-বিপিপি’র নতুন কার্যালয় উদ্বোধন গোলাপগঞ্জে ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ সরকার নির্ধারিত ৩০ টাকা কেজি দামে আলু পাচ্ছেননা রাজশাহীর ক্রেতারা

মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

প্রকাশক
  • Update Time : বৃহস্পতিবার ২ জুলাই, ২০২০
  • ১০০ Time View

আসাদ হোসেন রিফাত, লালমনিরহাট প্রতিনিধি : আজ বৃহস্পতিবার (২ জুলাই) সকালে পাটগ্রাম উপজেলায় দহগ্রাম ইউনিয়নের স্যাকোয়া নদী ও হাতীবান্ধার টংভাঙ্গা ইউনিয়নের কালিবাড়ী বিলে এ দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা পাটগ্রাম ও রংপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

লালমনিরহাটে পৃথক ঘটনায় পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। এ সময় আরও পাঁচজন আহত হয়েছেন।

মৃতরা হলেন, হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বেজগ্রামের এলাকার মৃত রমজান আলীর ছেলে মন্টু মিয়া (৩২), মৃত আব্দুল হমিদের ছেলে আতি (৩৮) ও পাশ্বর্বতী পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের ইসলামপুর গ্রামের খন্দকার আলীর ছেলে জাহেদুল ইসলাম (২৮) ও একই গ্রামের জহির উদ্দিনের ছেলে রাকিব হাসান (২৪)।

পুলিশ ও স্থানীয়রা জানান, হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের কালিবাড়ির বিলে পানি বেড়ে যাওয়ার কারণে মাছ ধরতে যান। ওই সময় মন্টু মিয়া ও আতি বজ্রপাতে আহত হলে সহযোগীরা আহত অবস্থায় হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মারা যান। একই ঘটনা ঘটে পাশ্বর্বতী উপজেলা পাটগ্রামে। বৃষ্টিতে স্যাকোয়া নদীতে পানি বেড়ে যায়। সকালে ৭/৮ মিলে স্যাকোয়া নদীতে মাছ ধরতে যান। এসময় হঠাৎ বজ্রপাত শুরু হলে রাকিব ও জাহেদুল ঘটনাস্থলে মারা যান।

হাতীবান্ধা থানার ওসি ফারুক হোসেন ও পাটগ্রাম থানার ওসি তদন্ত মোজাম্মেল হক সত্যতা নিশ্চিত করে জানান, দুই উপজেলার আহত ৫ জনকে স্থানীয়রা উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় পাটগ্রাম ও রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করেন।

Please Share This Post in Your Social Media


More News Of This Category