বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৫:৫৩ অপরাহ্ন

শিরোনাম :
পদ্মার বুকে জেগে উঠছে বালুচর মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তী বঙ্গবীর কাদের সিদ্দিকীর জন্মদিনে ন্যাপ মহাসচিবের শুভেচ্ছা রাবির ভর্তি পরীক্ষায় সেকেন্ড টাইমারদের সুযোগ দেয়ার চিন্তা, পরীক্ষা অফলাইনে আগের নিয়মেই মহানবীকে (সা:) অবমাননায় বিশ্ব মুসলিমকে ক্ষুদ্ধ করেছে ফ্রান্স : ন্যাপ  ধর্মীয় অনুভূতিতে আঘাত, জবি শিক্ষার্থী তিথি সরকারকে সাময়িক বহিষ্কার বাংলার বাঘ শেরে বাংলা এ কে ফজলুল হক একটি অবিস্মরণীয় নাম সুদকারবারীর মিথ্যা মামলায় কোলের শিশু আদালতে রাজনীতিকে পরিশীলিত, পরিমার্জিত ও সৃজনশীল করা দরকার : শ. ম রেজাউল করিম পদ্মাসেতুর নাম ‘শেরে বাংলা’র নামে নামকরন করুন : সরকারের প্রতি মোস্তফা সাংসদ হাজী সেলিমের ছেলে এরফান সেলিম গ্রেফতার

মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশক
  • Update Time : বৃহস্পতিবার ২ জুলাই, ২০২০
  • ৮২ Time View


জসিম উদ্দিন, বরগুনা প্রতিনিধি : বরগুনার তালতলীতে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগি সবুজ নামের এক ব্যক্তি। গত বুধবার (০১জুলাই) দুপুর ১২ টার দিকে তালতলী সাংবাদিক ফোরামের এসে সংবাদ সম্মেলন করা হয়।

লিখিত অভিযোগে বলেন, উপজেলার নয়াপাড়া এলাকার স্থানীয় প্রবাভশালী মাওলানা আনোয়ার হোসেন ২ নং সাক্ষী হয়ে মজিবর আকনকে  বাদী করে একটি মিথ্যা মামলা করায় যার ২ নম্বার আসামী আমি সবুজ । এই মামলায় উল্লেখ করা হয় যে জমি-জমা দখল,মারামারিসহ গাছপালা কেটে নেওয়া হয়েছে যা সম্পর্ণ মিথ্যা ও বানোয়াট। এই মামলা মাওলানা আনোয়ার নির্দেশে হয়েছে। আর তার প্রধান ব্যবসা হচ্ছে জমি দখল।

সে নয়াপাড়া গ্রামের একাধিক জমি দখল করছে যার প্রতিবাদ আমি করলে ও এসবের বিরুদ্ধে কথা বলার কারনে আমাকে উক্ত মামলায় আসামী করে হয়রানি করা হচ্ছে। কিছু দিন আগে উপজেলা নির্বাহী অফিসার মাওলানা আনোয়ার হোসেনের দখলকৃত একটি খাল উদ্ধার করেছে। তিনি ক্ষমতার প্রভাব খাটিয়ে জমি দখল ও সাধারণ মানুষদের হয়রানি করে আসছে। যার হয়রানির শিকার আমি হচ্ছি। আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের অনুরোধ করছি যাতে মামলাটির সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেওয়া হয় ।

আর আমি মিথ্যা মামলা থেকে অব্যহতি পেতে পারি তার দাবি করছি। এ বিষয়ে মাওলানা আনোয়ার হোসের বলেন, জমি-জমা দখল,মারামারিসহ গাছপালা কেটে নেওয়ায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে সবুজসহ তার লোকজনদের আসামী করে। এখানে কোনো মিথ্যা মামলা করা হয়নি।

Please Share This Post in Your Social Media


More News Of This Category