মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ | রাত ৪:২৬

কালীগঞ্জে বসত ঘরের আসবাবপত্র ভাঙচুরের অভিযোগ

প্রকাশক
  • Update Time : রবিবার ৫ জুলাই, ২০২০
  • ৪৭৫ Time View

লোকমান হোসেন পনির, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব শক্রতার জের ধরে বসত ঘরের আসবাবপত্র ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় উচ্ছৃখল যুবক মো. সিয়াম ইসলামের নেতৃত্বে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বসত ঘরের টেলিভিশন, সোফাসেট, দুটি দরজা, ফ্রিজ ও আলনা ভাঙচুর করা হয়েছে। গত শনিবার রাত নয়টার দিকে কালীগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড ভাদগাতী গ্রামের আমজাদ হোসেন কচির বাড়িতে ঘটনাটি ঘটেছে। এই সংক্রান্ত বিষয়ে রোববার সকালে কালীগঞ্জ উপজেলা তাঁতীলীগের সাবেক সভাপতি আমজাদ হোসেন কচি বাদী হয়ে মো. সিয়াম ইসলামের নাম উল্লেখ করে অজ্ঞাত ২০/৩০ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা যায়, পূর্ব শক্রতার জের ধরে শনিবার রাত নয়টার দিকে মো. সিয়াম হোসেনের নেতৃত্বে ২০/৩০ জন দেশিয় অস্ত্র দা, ছেন ও রড নিয়ে কালীগঞ্জ উপজেলা তাঁতীলীগের সাবেক সভাপতি আমজাদ হোসেন কচির বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে তারা বসত ঘরের হামলা চালিয়ে টেলিভিশন, সোফাসেট, দুটি দরজা, ফ্রিজ ও আলনা ভাঙচুর করে।

ভুক্তভোগী আমজাদ হোসেন কচি বলেন, সিয়ামের নেতৃত্বে হামলাকারীরা আলমারিতে থাকা নগদ দুই লক্ষাধিক টাকা ও এক ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায়। এই বিষয়ে কোনো প্রকার শালিশ দরবার বা থানা পুলিশ করার চেষ্টা করলে আমার পরিবারের সদস্যদের মেরে ফেলার হুমকি প্রদান করে হামলাকারী।
ভাঙচুরের ঘটনার সত্যতা স্বীকার করে কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media


More News Of This Category