মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ | রাত ৪:২১

গোলাপগঞ্জে মধ্যযুগীয় কায়দায় বৃদ্ধকে নির্যাতন : আটক ৪

প্রকাশক
  • Update Time : বুধবার ৮ জুলাই, ২০২০
  • ২৫ Time View

মো: তামিম, গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জে বৃদ্ধ জমির উদ্দিনকে নির্যাতনকারী স্ত্রী ও তিন ছেলেকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে উপজেলার লক্ষনাবন্দী ইউনিয়নের নোয়াইচক গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে গোলাপগঞ্জ থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হল, জমির উদ্দিনের স্ত্রী আশকারুন বেগম (৪৫), বড় ছেলে ছালেক আহমদ (২৪) ও ছোট ছেলে মানিক মিয়া (২০) এবং ছালিক আহমদ।

জানা যায়, মধ্যযুগীয় কায়দায় বৃদ্ধ বাবাকে হাত-পা বেঁধে নির্যাতন করেন জমির উদ্দিনের স্ত্রী ও তার তিন ছেলে।এমন ভিডিও মুহুত্বের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে উপজেলাজুড়ে নামে সমালোচনার ঝড়। সবাই এদেরকে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির ও দাবি করেন।

মঙ্গলবার (৭ জুলাই) সকালে উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের কমলগঞ্জ বাজারের পাশে নওয়াই চক দক্ষিণ গ্রামে এমন ন্যাক্কারজনক ঘটনার পর পুলিশ জমির উদ্দিনের স্ত্রী ও তার তিন ছেলেকে আটক করে।

সূত্রে জানা যায়, বৃদ্ধ জমির উদ্দিন সন্তানদের না জানিয়ে ঋণ গ্রহণ ও গরু বিক্রি করে টাকা না দেওয়ার কারণে স্ত্রী ও তিন ছেলে নির্যাতন চালায়। তারপর জমির উদ্দিন বিষ পানে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। বর্তমানে তিনি সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ওসি মো. হারুনুর রশীদ চৌধুরী।

Please Share This Post in Your Social Media


More News Of This Category